রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

গাজীপুর সিটি নির্বাচনে গণতন্ত্রের জয় হয়েছে: কাদের

  • প্রকাশের সময় : ২৭/০৫/২০২৩ ১২:১৬:০৩
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
10

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে গণতন্ত্রের জয় হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

শুক্রবার (২৬ মে) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

সেই সঙ্গে তিনি গাজীপুরের নবনির্বাচিত মেয়রকে অভিনন্দন জানিয়েছেন।

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির’ প্রতিবাদে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

শুরুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আওয়ামী লীগের কী বক্তব্য, এটা মানুষ জানতে চায়। আমি প্রথমে এটা দিয়েই শুরু করছি।

তিনি বলেন, গাজীপুরের নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী হলে দেশের মানুষ যতটা খুশি হতো তার চেয়ে বেশি খুশি হয়েছে নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য। সুষ্ঠু নির্বাচন হয়েছে। আওয়ামী লীগ জোর করে নিজের প্রার্থীকে জেতাতে যায়নি।

তিনি আরও বলেন, শেখ হাসিনা স্বচ্ছ, নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের কথা বলেছেন, গাজীপুরে সুষ্ঠু নির্বাচন হয়েছে, সারা দেশে-বিদেশে প্রশংসিত হয়েছে। সে জন্য আমি নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই। গাজীপুরের জনগণকে ধন্যবাদ জানাই, বিজয়ী প্রার্থীকে অভিনন্দন জানাই।

কাদের বলেন, আমি আজ পরিষ্কারভাবে বলতে চাই, নির্বাচনে একটি বিষয় পরিষ্কার- মির্জা ফখরুল ও বিএনপি নেতারা নির্বাচন নিয়ে যে মিথ্যাচার করেছেন, এই সরকার নিরপেক্ষ, অবাধ, সুষ্ঠু নির্বাচন করতে পারে না, করবে না, গাজীপুরে তা মিথ্যা প্রমাণ হয়ে গেছে।

তিনি বলেন, শেখ হাসিনার যে ওয়াদা, অক্ষরে অক্ষরে তিনি পূরণ করেছেন। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ হেরেছে কি জিতেছে, তার চেয়ে বড় কথা গতকালের নির্বাচনে গণতন্ত্র জয় লাভ করেছে, গণতন্ত্রের জয় হয়েছে, গণতন্ত্রকে আমরা জয়ী করেছি।

তিনি আরও বলেন, আজ সরকার, নির্বাচন কমিশনকে সবাই সাধুবাদ দিচ্ছে, প্রশংসা করছে। আমি বলতে চাই গাজীপুর, নারায়ণগঞ্জ, কুমিল্লা ও রংপুরে যে সিটি নির্বাচন হয়েছে, আগামী চারটি সিটি নির্বাচন এবং এরপর জাতীয় নির্বাচন একইভাবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ।


সিলেট প্রতিদিন / এসএএম


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি