শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

বঙ্গবন্ধু না হলে মাথা উঁচু করে দাঁড়াতে পারতাম না: শামীম আহমেদ চৌধুরী

  • প্রকাশের সময় : ১৮/০৩/২০২৩ ১২:৩১:৪০
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
7

বঙ্গবন্ধু একজন স্মার্ট লিডার ছিলেন বলে মন্তব্য করে সুনামগঞ্জ জেলা আওয়ামিলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ছাতক দোয়ারাবাজার আসনে আওয়ামিলীগের মনোনয়ন প্রত্যাশী শামীম আহমেদ চৌধুরী বলেছেন, ‘তার ২৩ বছরের গণতান্ত্রিক ও স্বাধীনতা আন্দোলন এবং সাড়ে ৩ বছরের রাষ্ট্র পরিচালনার কোনো জায়গায় ভুল নাই। গত ৫০-৫২ বছরে তার মতো স্মার্ট লিডার হয়নি।

বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ হতো না, আজকে মাথা উঁচু করে দাঁড়াতে পারতাম না, জাতীয় সঙ্গীত ও জাতীয় পতাকা পেতাম না, বাংলায় কথা বলতে পারতাম না, বাংলাদেশের সীমানা পেতাম না। বঙ্গবন্ধু ৭২ সালে যে সংবিধান দিয়েছিলেন, সেটি স্মার্ট সংবিধান।’

শুক্রবার (১৭ মার্চ)সন্ধ্যায় সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ক্লাব মাঠে বাংলাবাজার ইউনিয়ন আওয়ামিলীগ ও অঙ্গসহযোগী সংগঠন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলার বাংলাবাজার ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে যুবলীগ নেতা রায়হানুল ইসলাম রবিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দোয়ারা বাজার উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক দোহালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামীমুল ইসলাম শামীম, ছাতক উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক আজমল হোসেন সজল, বাংলাবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ আবুল হোসাইন, নোয়ারাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা, নরসিংপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূর উদ্দিন আহমদ, ছাতক সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম, সিংচাপইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাহাব উদ্দিন মোঃ সাহেল, বোগলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান শেখচান,ছাতক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রনয় কুমার আচার্য্য মুন্না, ছাতক উপজেলা আওয়ামীলীগের সদস্য এবাদুল হক এমাদ, নরসিংপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনর আলী,ছাতক পৌর আওয়ামীলীগ নেতা লায়েক মিয়া, জেলা ছাত্রলীগের উপ গণ শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ আপন আহমদ, বাংলাবাজার ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আল আমিন তালুকদার ছাত্রলীগ নেতা, দ্বীন ইসলাম হাবিবুর রহমান, আল আমিন আহসান, সাজ্জাদ মাহমুদ দেলোয়ার হোসেন, মনির হোসেন, রাসেল আহমেদ, মেহেদী হাসান , সোহেল তানভীর নাজমুল হাসান, নয়ন আহমেদ, মামুন আহমেদ জহিরুল ইসলামসহ বাংলাবাজার ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভার প্রারম্ভে বর্ণাঢ্য নৃত্য পরিবেশন করে আদিবাসী নৃগোষ্ঠী। সভা শেষে নেতাকর্মী দের নিয়ে ১০৩ পাউন্ডের কেক কেটে জাতির পিতার জন্মদিন উদযাপন করা হয়।


সিলেট প্রতিদিন / এসএএম


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি