শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

উন্নয়নের মূল চালিকাশক্তি হলেন বঙ্গবন্ধুর কন্যা : আব্দুল মজিদ খান এমপি

  • প্রকাশের সময় : ১৬/০৩/২০২৩ ১০:৫১:৩৯
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
6

হবিগঞ্জ-২ (বানিয়াচং- আজমিরীগঞ্জ) আসনের টানা ৩ বারের নির্বাচিত সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভাটি অঞ্চলের উন্নয়নের রূপকার জননন্দিত জননেতা আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন; আমি এমপি নির্বাচিত হওয়ার পর হাওরাঞ্চলবাসীকে প্রাধান্য দিয়ে উন্নয়ন কাজ করে যাচ্ছি। ফলে অবহেলিত হাওড় অঞ্চলের মানুষ শহরের সাথে তাল মিলিয়ে নাগরিক সুবিধা ভোগ করতে পারছে। আর এসব উন্নয়ন করা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রধান থাকার কারণে। তিনি প্রধানমন্ত্রী না হলে এতো উন্নয়ন করা সম্ভব হতো না।

উন্নয়নের মূল চালিকাশক্তি হলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা আর তাঁর কন্যা দিয়েছেন উন্নত সমৃদ্ধ বাংলাদেশ। আমার ব্যক্তিগত জীবনে চাওয়া পাওয়ার কিছু নেই,তবে যতদিন বেঁচে আছি, সুখে-দুঃখে আপনাদের পাশে থাকার চেষ্টা করবো ইনশাআল্লাহ। বৃহস্পতিবার (১৬ মার্চ) বেলা ২টায় ইকরাম গ্রামে ৪ প্রকল্পের উদ্বোধন শেষে ইকরাম নন্দপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইকরাম নন্দপাড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবীব মানিকের  সঞ্চালণায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমিন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তজ্জমুল হক চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মস্তোফা কামাল আজাদ রাসেল, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি গোলাম আকবর চৌধুরী, সুজাতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাদিকুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আখল মিয়া, সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ শামীম, সাংগঠনিক সম্পাদক শেখ সেলিম, ইকরাম বাজার কমিটির সভাপতি শাহীন মিয়া, ইকরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহতাব মিয়া,ইউনিয়ন যুবলীগের সভাপতি সুহৃদ আহমেদ খোকন প্রমুখ।

প্রকল্প সমূহ হলো, প্রায় ৩ কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে ইকরাম নন্দপাড়া উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত ভবন উদ্বোধন, ২ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে ইকরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত ভবন উদ্বোধন প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে ইকরাম হতে হবিগঞ্জ রাস্তা পুনঃ নির্মাণ কাজ উদ্বোধন ও ৪৭ লাখ টাকা ব্যয়ে ইকরাম বাজার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন এমপি আব্দুল মজিদ খান।


সিলেট প্রতিদিন / এসএএম


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি