রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

ভালোবাসার মানুষকে নিয়ে যে আবেগঘন বার্তা দিলেন সায়ন্তিকা

  • প্রকাশের সময় : ১১/০৩/২০২৩ ০৩:১৬:২৫
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
9

টালিউডের আলোচিত অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। এ ছাড়া তার আরও একটি পরিচয় হলো তিনি তৃণমূল নেত্রী।২০০৮ সালে নৃত্যবিষয়ক প্রতিযোগিতার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন। এর পর ২০০৯ সালে নাম লেখান সিনেমায়।এ পর্যন্ত বেশ কিছু সফল সিনেমায় দেখা গেছে তাকে। জুটি বেঁধেছেন টালিউডের প্রথম সারির নায়কদের সঙ্গে।

এবার ভালোবাসার মানুষকে নিয়ে সায়ন্তিকার আবেগঘন পোস্ট। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন সায়ন্তিকা। হাতে চকলেট কেক। হাসিমুখে প্রিয় বন্ধুর সঙ্গে দাঁড়িয়ে। অমিত কুমার সায়ন্তিকার সহকারী। ১০ মার্চ ছিল সেই সহকারীর জন্মদিন। তাকে নিয়েই একটি আবেগঘন পোস্ট দিয়েছেন এ অভিনেত্রী।

পোস্টে সায়ন্তিকা লেখেন— ‘শুভ জন্মদিন। তুমি আমার শক্তি, বন্ধু, আমার ভাই। তুমি ছাড়া আমি কী করতাম। তুমি আমার। ভালোবাসি ভাই।’ সহকারী হলেও অভিনেত্রীর পরিবারের একজন সদস্য অমিত।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় প্রায়শই কটাক্ষের শিকার হতে হয় এ অভিনেত্রীকে। কিছু দিন আগেও ট্রলের পাল্টা জবাব দিয়েছেন তার এক ফলোয়ারকে। অনেক দিন ধরেই এক অনুরাগী তাকে নিয়ে নানা অশালীন মন্তব্য করে আসছিলেন সামাজিকমাধ্যমে। তাই তাকে শিক্ষা দিতেই এবার পাল্টা জবাব দেওয়ার পন্থা বেছে নিয়েছেন সায়ন্তিকা।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, শিলাদিত্য নামের এক অনুরাগীর একটি টেক্সট শেয়ার করেন অভিনেত্রী। যার সঙ্গে লেখেন— ‘সবাই যান গিয়ে দেখে আসুন @sila_ditya20-র কমেন্ট আমার আগের পোস্টে। সরি! শিলাদিত্য আমি আপনাকে এত গুরুত্ব দিতে চাইনি। কিন্তু আপনার উচিত এবার অন্য নারীদের সম্মান দেওয়া শুরু করা। আমি আপনাকে বলেছি নিস্তব্ধতা মানুষ ভুলভাবে। @Siladitya410-এর আরেকটা আইডি। এবার অন্তত আপনার মুখটা বন্ধ করা উচিত।’

সঙ্গে পোস্ট করে আরও লেখেন— ‘আজ আমি যা কিছু অর্জন করেছি, তার জন্য সবসময় কৃতজ্ঞ আমার অনুরাগী ও শুভানুধ্যায়ীদের কাছে। কিন্তু নোংরামির বিরুদ্ধে আওয়াজ তোলাও আমার দায়িত্বের মধ্যে পড়ে। নারীদের এভাবে অসম্মান কোনোভাবেই সহ্য করা যায় না। আপনি কাউকে পছন্দ বা অপছন্দ করতেই পারেন। কিন্তু তাই বলে এসব নয়। এবার আপনার চুপ করা উচিত।’


সিলেট প্রতিদিন / এমএ


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি