শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

  • প্রকাশের সময় : ০২/০২/২০২৩ ১২:২৪:২৮
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
8

সিলেটের কোম্পানীগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি) হিল্লোল রায়ের সাথে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  

বুধবার ১লা ফেব্রুয়ারি রাতে থানা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি দৈনিক মানবজমিন ও উত্তর পূর্ব পত্রিকার প্রতিনিধি শাব্বির আহমদ, সিনিয়র সহ-সভাপতি দৈনিক সবুজ সিলেট ও ভোরের ডাক পত্রিকার প্রতিনিধি আব্দুল আলীম, সহ-সভাপতি দৈনিক বিজয়ের কন্ঠ পত্রিকার প্রতিনিধি মঈন উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক দৈনিক আজকের পত্রিকা ও সিলেটের ডাক পত্রিকার প্রতিনিধি আবিদুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সিলেট সানের প্রতিনিধি হাফিজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সিলেট বানীর প্রতিনিধি সোহেল রানা, অর্থ সম্পাদক দৈনিক একাত্তরের কথা পত্রিকার প্রতিনিধি আলী হোসেন, অফিস সম্পাদক ও ফটো সাংবাদিক আনোয়ার সুমন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক দৈনিক শ্যামল সিলেট পত্রিকার প্রতিনিধি আকবর রেদওয়ান মনা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও সকালের সময়ের প্রতিনিধি শাহিন মিয়া, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক দৈনিক একাত্তরের কথা পত্রিকার ফটো সাংবাদিক ফখর উদ্দিন তালুকদার, কার্যনির্বাহী সদস্য দৈনিক একাত্তর পোস্টের প্রতিনিধি হামিদ মিয়া ও হাওরাঞ্চলের কথার প্রতিনিধি ফারুক আহমদ।

এ সময় নবাগত ওসি হিল্লোল রায় বলেন সাংবাদিকরা হলেন সমাজের আয়না। পুলিশ ও সাংবাদিক একসাথে কাজ করলে সমাজের সবধরণের অপরাধ নির্মূল করা সম্ভব। তিনি অপরাধ নির্মূলে থানা পুলিশকে   প্রেসক্লাব  নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।


সিলেট প্রতিদিন / এসএএম


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি