শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

লক্ষ্য স্থির করে কাজ করলে সফলতা অবশ্যই আসবে - পৌরমেয়র রাবেল

  • প্রকাশের সময় : ০১/০২/২০২৩ ১১:৫৮:৫২
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
8

গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেছেন, শিক্ষার্থীদেরকে একটি লক্ষ্য নিয়ে এগিয়ে যেতে হবে। লক্ষ্য স্থির করে কাজ করলে সফলতা অবশ্যই আসবে।

তিনি বলেন, প্রবাসীরা দেশের বাইরে থেকেও শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছেন। এই কলেজের প্রতিষ্ঠাতা আখতার হোসেন কাওছার প্রবাসে থেকেও স্কুল, কলেজ ও মাদরাসা প্রতিষ্ঠা করে শিক্ষার উন্নয়নে ভূমিকা রাখছেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, কলেজের সুনাম তোমাদের ফলাফলের উপর নির্ভরশীল। তোমরা আগামী দিনের কান্ডারী। লেখাপড়া করে নিজেকে দক্ষ মানব শক্তিতে পরিণত করতে পারলে দেশ ও সমাজ উপকৃত হবে। 

পৌরমেয়র ১ ফেব্রুয়ারি বুধবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলার শ্রীবহরস্থ কাওছারাবাদ কলেজ অডিটোরিয়ামে কলেজের একাদশ শ্রেণির নবীন বরণ-২০২৩ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রধান অতিথির বক্তব্যের আগে কাওছারাবাদ ওয়েলফেয়ার ট্রাস্ট ও কাওছারাবাদ কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, শিক্ষানুরাগী, সমাজসেবী, শিল্পপতি আলহাজ আখতার হোসেন কাওছার লন্ডন থেকে ভার্চুয়াল মাধ্যমে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

কাওছারাবাদ কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আফজাল ছাদিক এর সভাপতিত্বে ও প্রভাষক (ইসলামের ইতিহাস) জিয়া উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৪নং লক্ষীপাশা ইউনিয়নের চেয়ারম্যান মাহতাব উদ্দীন জেবুল, ৯নং আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ হাছিন আহমদ মিন্টু, কাওছারাবাদ ওয়েলফেয়ার ট্রাস্টের সচিব লায়েছ আহমদ। 

কাওছারাবাদ কলেজের উপাধ্যক্ষ মোঃ জামাল উদ্দিনের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজের প্রভাষক ফারজানা ফাতেমা, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ইমরান খাঁন, ইউপি সদস্য এনামুল হক আবুল, ইউপি সদস্য কাওছার হোসেন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন হানিফা আক্তার ও মেহেদী হাসান আকাশ। উপস্থিত ছিলেন প্রভাষক সাবেরা খানম উর্মি, প্রভাষক রিপা রাণী রায়, কাওছারাবাদ ইন্টারন্যাশনাল স্কুলের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস, সাবেক প্রধান শিক্ষক সুহেদ আহমদ সহ অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কলেজের শিক্ষার্থী তাহমিনা আক্তার কলি। মোল্লাবাড়ি মাদরাসার সহ-সুপার মাওলানা আব্দুস সোবহান দোয়া পরিচালনা করেন।

অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীবৃন্দ। বিজ্ঞপ্তি


সিলেট প্রতিদিন / এসএএম


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি