শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন: বিশ্বজ্যোতি সভাপতি, সাধারণ সম্পাদক সোহেল

  • প্রকাশের সময় : ৩০/০১/২০২৩ ০৮:২৪:০৭
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
6

মৌলভীবাজারের ঐতিহ্যবাহী শ্রীঙ্গল প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন বিশ্বজ্যোতি চৌধুরী।

তিনি ভোট পেয়েছেন ২২ এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি ইসমাইল মাহমুদ পেয়েছেন ১৪ ভোট। সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন ইমাম হোসেন সোহেল। তিনি পেয়েছেন ২২টি ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: সাইফুল ইসলাম পেয়েছেন ১৩ ভোট, সৈয়দ ছায়েদ আহমদ পেয়েছেন ২টি ভোট। এছাড়া সহসভাপতি-১ পদে পুনরায় নির্বাচিত হয়েছেন দীপঙ্কর ভট্টাচার্য লিটন। সহসভাপতি-২ পদে আবুল ফজল আব্দুল হাই ডন। তাদের নিকটতম প্রতিদ্বন্ধি মো. আব্দুর রব পেয়েছেন ১৪ এবং মো. কাওছার ইকবাল পেয়েছেন ১৩ টি ভোট।

যুগ্ম সাধারণ সম্পাদক-১ পদে পুনরায় নির্বাচিত হয়েছেন ইয়াসিন আরাফাত রবিন। তিনি পেয়েছেন ২৫টি ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক-২ পদে সৈয়দ আবুজাফর সালা উদ্দিন পেয়েছেন ১৮টি ভোট।। তাদের নিকটতম প্রতিদ্বন্ধি এমএ রকিব পেয়েছেন ১৭টি ভোট। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মো. এহসানুল হক (এহসান বিন মুজাহির)। তিনি পেয়েছেন ১৪টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি রুবেল আহমদ পেয়েছেন ১১টি এবং মিজানুর রহমান আলম পেয়েছেন ১১টি ভোট। সহ সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) পদে নির্বাচিত হয়েছেন মামুন আহমদ। তিনি ভোট পেয়েছেন ১৮টি এবং তার প্রতিদ্বন্ধি আনোয়ার হোসেন জসিমও পেয়েছেন সমান (২৮) ভোট। পরে লটারির মাধ্যমে মামুন আহমেদ নির্বাচিত হন।

এছাড়া সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. শাকির আহমদ। তিনি পেয়েছেন ২৩ ভোট। সনেট দেব চৌধুরী, তিনি পেয়েছেন ২০ ভোট। নূর মোহাম্মদ সাগর, তিনি পেয়েছেন ১৯ ভোট। সুলতান মাহমুদ রাকিব, তিনি পেয়েছেন ১৮ ভোট। আবুজার রহমান বাবলা, তিনি পেয়েছেন ১৭টি ভোট। এপদে শাহাব উদ্দিন আহমেদও পেয়েছেন সমান (১৭ ভোট। পরে লটারির মাধ্যমে আবুজার রহমান বাবলা নির্বাচিত হন।

সোমবার (৩০ জানুয়ারি) সকাল ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত শ্রীমঙ্গল শহরের কলেজ রোডস্থ শ্রীমঙ্গল প্রেসক্লাব কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৫টি পদের বিপরীতে ২৭ জন ভোটার ভোট প্রদান করেন। এদিকে সহ সম্পাদক (দপ্তর) পদে কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন মুসলিম চৌধুরী এবং সহ সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিত বট্টাচার্য বাপন।

প্রেসক্লাবের নির্বাচন পরিদর্শনে আসেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন। নির্বাচনী ফলাফল ঘোষণাকালে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সেক্রেটারি হাজী কামাল আহমদ। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন শ্রীমঙ্গল উপজেলা সমাজসেবা অফিসার মো. সুয়েব হোসেন চৌধুরী। বেলা ৩টায় তিনি আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করেন।


সিলেট প্রতিদিন / ইকে


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি