বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২১ পূর্বাহ্ন

সরকারী নিবন্ধন নাম্বার ৯৩

Sylhet Protidin 24


বৈষম্যমুক্ত দেশ গড়তে প্রধানমন্ত্রীর পাশে থাকবো: মাহি

প্রতিদিন ডেস্ক

প্রকাশ ২০২৩-০১-১৪ ০৭:৪৪:৪১
মাহিয়া মাহি

বৈষম্যমুক্ত দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকবেন বলে জানিয়েছেন চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহি। শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে আয়োজিত চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে শেখ হাসিনার মহাসমাবেশ ও ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনের উপ-নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে প্রতিনিধি সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

মাহিয়া মাহি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল, এই দেশ হবে বৈষম্যমুক্ত। সেই অসমাপ্ত স্বপ্নকে যিনি চালিয়ে নিয়ে যাচ্ছেন, তিনি শেখ হাসিনা। তিনি রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক বৈষম্য দূর করতে ধারাবাহিকভাবে ২০০৮ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত ১৪ বছর কাজ করছেন। এর আগেও ১৯৯৬ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত মোট ১৯ বছর অক্লান্ত পরিশ্রম করেছেন তিনি।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগের আহ্বায়ক মাহি আরও বলেন, প্রধানমন্ত্রীর বৈষম্যমুক্ত দেশ গড়ার এই সংগ্রামে আমরা তাকে সাহায্য করব, তার পাশে থাকবো। আরও একবার তার প্রতীককে জয়যুক্ত করব এবং সেটি করবো আমাদের চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) ও চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে নৌকার বিজয় উপহার দেওয়ার মাধ্যমে।

তিনি আরও বলেন, অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান এবং চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক এমপি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদকে নৌকায় বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে। আমাদের প্রত্যেকের শপথ হবে, প্রধানমন্ত্রীকে এই দুটি আসনের উপ-নির্বাচনে নৌকার বিজয় উপহার দেওয়া। সকলে মিলে ঐক্যবদ্ধ হলে এই দুই আসন নিয়ে আমাদের চিন্তা থাকবে না। আপনাদের জন্য প্রধানমন্ত্রী অনেক কিছুই করেছেন। তাহলে আমরা  চাঁপাইনবাবগঞ্জবাসীরা কেন উন্নয়ন থেকে পিছিয়ে থাকবো? সারাদেশে যেখানে এতো উন্নয়ন হচ্ছে, সেখানে আমরা কেন পিছিয়ে থাকবো? তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকার বিজয়ের কোনো বিকল্প নাই।

প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের এমপি ফেরদৌসী ইসলাম জেসী, জেলা আওয়ামী লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান। তারাও চাঁপাইনবাবগঞ্জ ২ ও ৩ আসনের প্রার্থীদের বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। এ সময় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সংসদীয় আসন চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) থেকে বিএনপির সংসদ সদস্য হানুরুর রশীদ হারুন ও চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট) থেকে বিএনপির সংসদ সদস্য আমিনুল ইসলাম পদত্যাগ করায় আসন দুটি শূন্য ঘোষণা করা হয়। পরে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী আগামী ১ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

সিলেট প্রতিদিন/ এএস

Local Ad Space

বিজ্ঞাপন স্থান


পুরাতন সংবাদ খুঁজেন

ফেসবুক পেইজ

সিলেটে অবৈধ ট্রাভেল এজেন্সির ছড়াছড়ি : ৩ মাসে...

সিলেটে আ.লীগের শান্তি সমাবেশ হবে কেন্দ্রীয়...

কোম্পানীগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র...

নবীগঞ্জ প্রেসক্লাবের সহযোগিতায় ৩শ মানুষের...

নবীগঞ্জে অবৈধভাবে মাটি কাঁটায় লাখ টাকা জরিমানা

হবিগঞ্জে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীতে মামলা...

লক্ষ্য স্থির করে কাজ করলে সফলতা অবশ্যই আসবে...

জকিগঞ্জে ঈসালে সওয়াব মাহফিল বাস্তবায়নে...

কলেজের নামাঙ্কিত জমিদার মদন মোহন দাসের...

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে...

ওসমানীতে চালু হচ্ছে হার্ট ফেইলিওর কর্ণার ও শিশু...

সিলেটে অবৈধ ট্রাভেল এজেন্সির বিরুদ্ধে অভিযান,...

সাংবাদিক সামিউল’র পিতার মৃত্যু বার্ষিকীতে...

ধর্মপাশায় যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী...

হবিগঞ্জে ট্রেন থেকে নামতে গিয়ে কাটা পড়ে নির্মাণ...

দেশে গরুর চেয়ে ছাগল বেশি

লালাবাজারে ১ম চেয়ারম্যান কাপ ফুটবলের উদ্বোধন

দুই আসনেই হারলেন হিরো আলম

শাবির লোকপ্রশাসনের নতুন বিভাগীয় প্রধান ড....

শাবির লোকপ্রশাসনের নতুন বিভাগীয় প্রধান ড....

লালাবাজার দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজে...

অল্প ভোটে হেরে গেলেন হিরো আলম

কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজে নবীন বরণ

শেয়ারে দীর্ঘমেয়াদি বিনিয়োগ করলে মুনাফা সম্ভব :...

কমলগঞ্জে জুয়ারিদের হামলায় পুলিশসহ আহত ৫ : আটক...

লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজে...

ইমজার নবনির্বাচিত নেতৃবৃন্দকে সিলেট জেলা...

বাংলা একাডেমি পুরস্কার তুলে দিলেন...

চলতি বা আগামী অধিবেশনে ওষুধ আইন পাস হবে:...

ধর্মপাশায় শিশুদের সাথে আনন্দ উৎসব

মোহাম্মদ নুরুল ইসলাম’র কবিতা -আত্মজিজ্ঞাসা

সিলেট আইডিয়াল কলেজের নবীন বরণ অনুষ্ঠান

ধ্রুব গৌতম’র ছড়া- চিত্রলেখা

আজ বিশ্ব হিজাব দিবস

শায়েস্তাগঞ্জে ট্রাক্টর চাপায় যুবক নিহত

বিজ্ঞাপন স্থান