রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ কারবারি আটক

  • প্রকাশের সময় : ১৮/১০/২০২২ ০৫:৫৩:০৩
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
24

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়ন থেকে বিদেশি মদের চালানসহ ফজলু মিয়া (৩০)নামের এক  মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-৯ সিপিসি ৩ সুনামগঞ্জ ।

সোমবার(১৭ অক্টোবর) রাত সাড়ে এগারোটার দিকে উপজেলার বাংলাবাজার টু বাঁশতলা রোডের মৌলারপাড় গ্রামের  আবু তাহেরের বাড়ির দক্ষিণ পাশে পাকা রাস্তার উপর  থেকে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মৌলারপাড় গ্রামের মৃত সফর আলীর পুত্র মাদক সম্রাট ফজলু মিয়াকে মদের চালানসহ আটক করা হয়।

র‍্যাব সুত্রে জানাযায়, মাদক সম্রাট ফজলু মিয়ার নেতৃত্বে  দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছে, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব--৯ সিপিসি ৩ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মৌলারপাড় গ্রামে অভিযান চালিয়ে মাদক সম্রাট ফজলু মিয়ার সাথে থাকা  ৬টি প্লাস্টিকের বস্তা থেকে ২৮৫ বোতল বিদেশী  মদ জব্ধ করা হয়েছে। আটককৃত মাদক কারবারি ফজলু মিয়াকে জিজ্ঞাসাবাদ শেষে মদের চালানসহ  দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান মাদক কারবারি ফজলু মিয়ার  বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।


সিলেট প্রতিদিন / এমএনআই


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি