শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

বিবাহিত আলাল মদন মোহন কলেজ ছাত্রদলের সচিব: সমালোচনা

  • প্রকাশের সময় : ১৫/১০/২০২২ ০১:১৭:৪৪
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
14

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছিলো ২০২০ খ্রিষ্টাব্দের ফেব্রুয়ারিতে। সে সময় বলা হয়েছিলো এই কমিটি ৪৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করতে হবে। এরপর কেটে গেছে দুই বছরেরও বেশি সময়। মদন মোহন কলেজ ছাত্রদল আর পূর্ণাঙ্গ কমিটির দেখা পায়নি।

এরই মধ্যে কলেজের আহবায়ক কমিটির সদস্য সচিব মকসুদুল করিমের অনুপস্থিতির কারণে তাকে বাদ দিয়ে এই কমিটিতে সদস্য সচিব হিসেবে তার স্থলাভিষিক্ত করা হয়েছে কমিটির যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম আলালকে। 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সদস্য সচিব হিসেবে জহিরুল ইসলাম আলালকে দ্বায়িত্ব দেয়ার পর নতুন করে বিতর্কের মুখে পড়েছে কমিটি। জহিরুল ইসলাম আলালের বিরুদ্ধে অভিযোগ রয়েছে তিনি বিবাহিত। বিবাহিত হয়ে তিনি ছাত্রদলের কমিটিতে থাকতে পারেন না।

এদিকে, জহিরুল ইসলাম আলালের বিরুদ্ধে বিবাহিত থাকার অভিযোগ তিনি অস্বীকার করলেও সেটি স্বীকার করেছেন মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান। তিনি সিলেট প্রতিদিনকে বলেন, বর্তমান কমিটির গতিশীলতা আনতে তাকে দ্বায়িত্ব দেয়া হয়েছে। যেহেতু কমিটির বাইরে কাউকে এই মুহুর্তে দ্বায়িত্ব দেয়ার সুযোগ নেই।

মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান বিয়ের বিষয়টি স্বীকার করলেও তা উড়িয়ে দিয়েছেন জহিরুল ইসলাম আলাল। তিনি সিলেট প্রতিদিনকে বলেন তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। বিয়ের একটি প্রমাণপত্র সিলেট প্রতিদিনের কাছে এসেছে বলে তাকে জানালেও তিনি এসবকে তার বিরুদ্ধে অপপ্রচার বলেই দাবী করেন। এবং তিনি অবিবাহিত হিসেবে দাবী করেন।


সিলেট প্রতিদিন / এমএনআই


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি