ইউপি নির্বাচন: বিশ্বনাথে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:২১ অপরাহ্ন



বিশ্বনাথ প্রতিনিধি

প্রকাশ ২০২২-০১-১৪ ০৬:৪৬:৪২
ইউপি নির্বাচন: বিশ্বনাথে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

বিশ্বনাথ উপজেলার লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতীক পেয়েছেন চেয়ারম্যান, সাধারণ সদস্য (মেম্বার) ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্যসহ (মহিলা মেম্বার) পদে ১২৭ প্রার্থী।

শুক্রবার সকাল থেকে বিকেল চারটা পর্যন্ত ওই প্রতীক বরাদ্দ দেন উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম সারওয়ার। তারমধ্যে লামাকাজী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতীক পেয়েছেন ৫জন। ওই ইউনিয়নে সাধারণ সদস্য (মেম্বার) পদে ১৪ জন ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য পদে ৫০ জন প্রতীক পেয়েছেন।

এছাড়াও খাজাঞ্চি ইউনিয়নে প্রতীক পেয়েছেন ৪জন চেয়ারম্যান প্রার্থী। সাধারণ সদস্য (মেম্বার) পদে ৪৩জন ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য ১১জন প্রতীক পান।

উভয় ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ, স্বতন্ত্র মোড়কে বিএনপি ও ইসলামী আন্দালন বাংলাদেশ সংগঠনের নেতারা চেয়াম্যান পদে প্রার্থী হয়েছেন। চেয়ারম্যান পদে লামাকাজী ইউনিয়নে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফয়সল আহম (নৌকা), ইসলামী আন্দালন সমর্থীত প্রার্থী আতাউর রহমান (হাতপাকা), স্বতন্ত্রের মুড়কে বিএনপি সমর্থকরা হচ্ছেন কবির আহমদ ধলা মিয়া (বহিষ্কৃত) তার প্রতীক (চশমা), বিএনপি নেতা আবেদুর রহমান আছকির (ঘোড়া) ও বিএনপি নেতা গোলাম কিবরিয়া তালুকদার (আনারশ)।

এছাড়াও খাজাঞ্চি ইউনিয়নে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আরশ আলী (নৗকা),স্বতন্ত্রের মোড়কে বিএনপি নেতা কয়েছ মিয়া (ঘোড়া), তালুকদার গিয়াস উদ্দিন (আনারশ) ও ইসলামী আন্দোলন নেতা আব্দুল বাচিত ( হাতপাকা) প্রতীক পেয়েছেন।

সিলেট প্রতিদিন/এমএ

বিজ্ঞাপন স্থান


পুরাতন সংবাদ খুঁজেন

ফেসবুক পেইজ