কুলাউড়া রেল কর্মকর্তা ও ব্যবসায়ী কল্যাণ সমিতির বৈঠক
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:৩৯ অপরাহ্ন



কুলাউড়া প্রতিনিধি

প্রকাশ ২০২২-০১-১২ ১০:০০:০৮
কুলাউড়া রেল কর্মকর্তা ও ব্যবসায়ী কল্যাণ সমিতির বৈঠক

টিকেট কালোবাজারিদের দৌরাত্ম্য বন্ধ, যাত্রীসেবার মানোন্নয়ন ও ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধিসহ যাত্রীদের বিভিন্ন সমস্যা নিয়ে রেলওয়ের কর্মকর্তাদের সাথে বৈঠক করেছেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দরা। 

বুধবার (১২ জানুয়ারী) দুপুরে ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই'র নেতৃত্বে একটি প্রতিনিধি দল রেলওয়ে ষ্টেশনে ভিআইপি রুমে রেলওয়ের টি.আই.টি ষ্টেশন মাষ্টার, বুকিং অফিসার, নিরাপত্তা বাহিনীসহ রেলওয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সাথে দীর্ঘ আলোচনা করেন।

প্রায় ঘন্টাব্যাপী আলোচনা শেষে ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ, কুলাউড়া রেলওয়ে ষ্টেশনের বিভিন্ন অনিয়ম দুর্নীতি ও নানা অব্যবস্থাপনাসহ টিকেট কালোবাজারি বন্ধ ও যাত্রী হয়রানির কথা তুলে ধরে সমস্যা সমাধানে দ্রুত উদ্যোগ গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রতিনিধি দলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ সভাপতি মাওলানা আব্দুল ওয়াহিদ, সহ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ, এম ফয়েজ উদ্দিন, কোষাধ্যক্ষ হাফিজ বদরুল ইসলাম, দপ্তর সম্পাদক ডা. কুতুব উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল ও ৩নং ওয়ার্ড সম্পাদক মো. আব্দুল মতলিব।

সিলেট প্রতিদিন/এমআরএম

বিজ্ঞাপন স্থান


পুরাতন সংবাদ খুঁজেন

ফেসবুক পেইজ