সবার জন্য বন্ধুত্ব শ্লোগানে ৯১ ইউকে’র যাত্রা শুরু
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:৩২ অপরাহ্ন



প্রতিদিন প্রতিবেদক

প্রকাশ ২০২২-০১-১০ ১০:০৭:৫৯
সবার জন্য বন্ধুত্ব শ্লোগানে ৯১ ইউকে’র যাত্রা শুরু

বাংলাদেশে যারা ১৯৯১ সালে মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন এবং এদের মধ্যে বর্তমানে যাঁরা যুক্তরাজ্যে বসবাস করছেন তাদের নতুন সংগঠন “৯১ ইউনাইটেড কিংডম’ নামক সংগঠন আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছে।

গত রোববার (৯ জানুয়ারি) সন্ধ্যা ৭টার সময় যুক্তরাজ্যে এক অনুষ্ঠানের মাধ্যমে এই আনুষ্ঠানিক ঘোষণা করা হয়। ৯১ ইউনাইটেড কিংডম’র অনেক সদস্য করোনা আক্রান্ত থাকায় ভার্চুয়ালের মাধ্যমে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বদরুল আলম বাবুল এবং আনয়ারুল হক শাহীনের আমন্ত্রণে ভার্চুয়াল সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন বদরুল আলম বাবুল। পরবর্তীতে জনাব আমির খসরুর সঞ্চালনায় অনুষ্ঠান শুরু হয়।

সভায় আলোচনায় অংশগ্রহণকরেন, আনোয়ারুল হক শাহীন, রাবেয়া জামান জুসনা, বদরুল আলম বাবুল, এলাহি বকস এনাম, সৈয়দ জামান, রোমান আহমেদ চৌধুরী, শেখ জাসমিন জাহেদ, ফারহানা রশিদ, নুর আহমেদ, আব্দুল হালিম, মইনুল হোসেন, শেখ হালিম তপন, আব্দুল কালাম আজাদ প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানের সফলতার জন্য সার্বিক সহযোগিতা করেন ইফতেখার রশীদ বাবু এবং রেবেকা সুলতানা।

উপস্থিত সকলেই ৯১ ইউনাইটেড কিংডম’র পদযাত্রাকে স্বাগত জানান।

সভায় অনেকের করোনা আক্রান্ত এবং বিশেষ জরুরী প্রয়োজনে উপস্থিত হতে পারেননি তাঁদেরকে নিয়ে পরবর্তী সভা করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভার শেষে বদরুল আলম বাবুলের দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

সিলেট প্রতিদিন/এমআরএম

বিজ্ঞাপন স্থান


পুরাতন সংবাদ খুঁজেন

ফেসবুক পেইজ