সিলেট নগরীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কিশোর নিহত
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:১০ অপরাহ্ন



প্রতিদিন প্রতিবেদক

প্রকাশ ২০২১-১২-৩১ ০২:৫৪:১৫
সিলেট নগরীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কিশোর নিহত

সিলেটে পূর্ব বিরোধের জের ধরে এক কিশোর প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হয়েছে। নগরীর জল্লারপার এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে একটার দিকে এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় জ‌ড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ১ জনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, নিহত কিশোরের নাম আরমান হোসেন (১৭)। তিনি সুনামগঞ্জের তা‌হিরপুর উপজেলার শ্রীপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে। আরমান সিলেট নগরীর জামতলা এলাকায় প‌রিবারের সঙ্গে বসবাস করত।

জানা যায়, জল্লারপার এলাকায় আড্ডা দিচ্ছিল আরমান। এ সময় পূর্ব বিরোধের জেরে কথা-কাটাকাটির   একপর্যায়েতাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় কয়েকজন কিশোর। পরে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মে‌ডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আরমান হোসেনকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি সিলেট প্রতিদিনকে নিশ্চিত করে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহম্মদ আলী মাহমুদ বলেন, পূর্ব বিরোধের জের ধরে কথা-কাটাকাটির একপর্যায়ে ছুরিকাঘাতে আরমান হোসেনের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় জ‌ড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ১ জনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের পর প‌রিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় দুপুর আড়াইটা পর্যন্ত কোনো মামলা হয়নি।

সিলেট প্রতিদিন/এমএ

বিজ্ঞাপন স্থান


পুরাতন সংবাদ খুঁজেন

ফেসবুক পেইজ