শান্তিগঞ্জে চেয়ারম্যান প্রার্থী সুজনের শেষ নির্বাচনী সভা
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:২৮ অপরাহ্ন

শান্তিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ ২০২১-১১-২৫ ০৫:১৮:২৯
শান্তিগঞ্জে চেয়ারম্যান প্রার্থী সুজনের শেষ নির্বাচনী সভা

শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল বাছিত সুজনের ঘোড়া মার্কার সর্বশেষ নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। এতে সর্বস্তরের মানুষের ঢল নামে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় নোয়াখালী স্কুলের মাঠে অনুষ্ঠিত এই জনসভায় বিশিষ্ট মুরব্বি কাহার মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন মাওলানা আব্দুস শহীদ, আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা ডা. মনির উদ্দিন, শায়খুল হাদিস মাওলানা তাহির আহমদ, আবুল হোসেন, জিএম সাজ্জাদুর রহমান, উজ্জ্বল মিয়া, শফিকুল ইসলাম, আলীনূর, প্রবীন মুরব্বী আব্দুল গফফার, বিজয় বাবু, ইসলাম উদ্দিন, রইছ উদ্দিন, আছির মোহাম্মদ, মাস্টার নজরুল ইসলাম, কাজল দেব, সাবেক মেম্বার নূর আহমদ, মজর মিয়া, ক্বারী আজির উদ্দিন, তাহের মিয়া, মাস্টার রাজাই মিয়া, মানিক বাবু, নিরঞ্জন বাবু, ছমির উদ্দিন, প্রবীন মুরব্বী মরতুজ আলী সর্দার, জুনাব আলী, জিলাল আহমদ ও মাওলানা দিলাওয়ার হোসেন প্রমুখ।

এসময় বিভিন্ন এলাকা থেকে ঘোড়া প্রতীকের হাজারো সমর্থকরা উপস্থিত ছিলেন। 

এদিকে নির্বাচনী জনসভা উপলক্ষে বিভিন্ন এলাকা থেকে ঘোড়া মার্কার স্লোগানে স্লোগানে বিশাল মিছিল সভা মঞ্চে আসে। ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে মিছিল করেন তার সমর্থকরা। 

চেয়ারম্যান প্রার্থী আব্দুল বাছিত সুজন তার বক্তব্যে বলেন , মাঠে এখন ঘোড়ার গণজোয়ার বইছে। ২৮ নভেম্বর নির্বাচনে ব্যালট বিপ্লবের মাধ্যমে তা প্রমাণিত হবে। তিনি দলমত নির্বিশেষে জয়কলস ইউনিয়নের সর্বস্থরের জনসাধারণের আস্থা ও ভালোবাসা অর্জনে সক্ষম হয়েছেন বলেও নিজের অভিব্যক্তি প্রকাশ করেন।

তিনি আরো বলেন, মাদক মুক্ত নেশা মুক্ত, দূর্নীতি মুক্ত সন্ত্রাস মুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। রাজনীতি আমার নেশা-পেশা না, তাই মানুষের জন্য কাজ করতে চাই মানুষের ভালবাসা অর্জন করতে চাই। সুযোগ দিলে সারা জীবন মানুষের পাশে থেকে গণ মানুষের জন্য কাজ করব। জয়কলসকে আমি একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

সিলেট প্রতিদিন/এমআরএম

ফেসবুক পেইজ