সিলেটে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেলো টুম্পার
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:২০ অপরাহ্ন

প্রতিদিন প্রতিবেদক

প্রকাশ ২০২১-১১-২৫ ০১:৫৬:১৮
সিলেটে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেলো টুম্পার

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারের পুর্ণাখলা নামক স্থানে ট্রেনে কাটা পড়ে এসএসসি ফল প্রত্যাশী ছাত্রীর মৃত্যু হয়েছে। টুম্পা রানী দাস (১৭) নামের ওই ছাত্রী মোগলাবাজার ইউনিয়নের খলাগাঁও গ্রামের মৃত মাখন চন্দ্র দাসের তৃতীয় মেয়ে।

জানা যায়, সিলেট নগরীতে বোনের বাসায় যাওয়ার জন্য বুধবার (২৪ নভেম্বর) ১১টায় বাড়ি থেকে বের হয় টুম্পা রানী দাস। পূর্ণাখলা নামক স্থানে রেললাইন পার হওয়ার সময় সিলেট থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামগামী পাহাড়িকা এক্সপ্রেস ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

খবর পেয়ে সিলেট জিআরপি থানা ও মোগলাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। বেলা দুইটায় মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে জিআরপি থানার ওসি আলীম হোসেন লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন ও লাশ উদ্বার করেন। পরে টুম্পা রানী দাসের মা স্বপ্না রানী দাসের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া জিআরপি থানা পুলিশ লাশ পরিবারের কাছে হন্তান্তর করে।

জানা যায়, টুম্পা রানী দাস রেঙ্গা হাজিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজের ছাত্রী ছিলো। গত মঙ্গলবার টুম্পা রানী দাস রেবতী-রমণ সরকারি দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষা সম্পন্ন করেন।

টুম্পা রানী দাসের এই মর্মান্তিক মৃত্যুতে তার মা স্বপ্না রানী দাস বার বার কান্নায় ভেঙ্গে পড়ছেন।

সিলেট প্রতিদিন/এমএনআই

ফেসবুক পেইজ