নেত্রীকে অসুস্থ রেখে সিলেটে স্বেচ্ছাসেবক দলের বিলাসী কর্মী সম্মেলন!
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:০৪ অপরাহ্ন

প্রতিদিন ডেস্ক

প্রকাশ ২০২১-১১-২৫ ১২:১১:০৯
নেত্রীকে অসুস্থ রেখে সিলেটে স্বেচ্ছাসেবক দলের বিলাসী কর্মী সম্মেলন!

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা আরও অবনতির দিকে। নেত্রীকে এমন অবস্থায় রেখে সিলেট দু’দিন ব্যাপী কর্মী সম্মেলন করছে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দল।

জেলার আওতাধীন সংগঠনের ১৮ ইউনিটকে নিয়ে এই কর্মী সম্মেলন বৃহস্পতিবার এবং শনিবার অনুষ্ঠিত হচ্ছে।

ঘোষিত কর্মসূচি অনুযায়ী প্রথম দিন বৃহস্পতিবার (২৫ নভেম্বর) অনুৃষ্ঠিত হচ্ছে পৃথক তিনটি কর্মী সম্মেলন।

সকাল সাড়ে ১০ টায় বিশ্বনাথ রামধানাস্থ সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় নেতা এম ইলিয়াস আলীর বাড়িতে ১ম কর্মী সম্মেলন শেষে ২য় সম্মেলন বেলা আড়াইটায় ক্রিস্টাল লাইট সেন্টার উত্তর কুশিয়ারা ফেঞ্চুগঞ্জ এবং একইদিনে ৩য় সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে সিলেটের দরগাগেইটস্থ সোলেমান হলে।

কর্মসূচির ২য় দিন সিলেটের গোলাপগঞ্জ ও কানাইঘাটেও পৃথক দুটি কর্মী সম্মেলন আয়োজন করেছে জেলা স্বেচ্ছাসেবক দল। কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও সিলেট বিভাগীয় টিম লিডার ড.শরীফুল ইসলাম দুলু।

এদিকে নেত্রীর মুমুর্ষ অবস্থাকে সামনে রেখে সিলেটে স্বেচ্ছাসেবক দলের এই কর্মী সম্মেলন নিয়ে বিরুপ মন্তব্য প্রকাশ করেছেন জেলার তৃণমূল নেতাকর্মীরা।

তাদের বক্তব্য- কেন্দ্রীয় বিভাগীয় টিম সিলেট এসেছে অবকাশ যাপনে। এমন মন্তব্য করে নাম না প্রকাশের শর্তে কানাইঘাট উপজেলা স্বেচ্ছা সেবক দলের এক নেতা বলেন, কি রকম বিবেকহীন সিলেটের বর্তমান স্বেচ্ছাসেবক দলের নেতারা। যেখানে দলের চেয়ারর্পাসন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন ঠিক এই সময়ে কমিটি গঠনের নাটক আর কত? গোলপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের এক কর্মী বলেন, এটি দলের নয়, কিছু নেতার বিলাসী কর্মী সম্মেলন।

এ ব্যাপারে বক্তব্য জানতে চাইলে সিলেট বিভাগীয় টিম লিডার ড.শরীফুল ইসলাম দুলু বলেন, সিডিউল পূর্ব নির্ধারিত। তবে, কর্মী সম্মেলনের সবাই এক সাথে মিলে নেত্রীর রোগমুক্তির জন্য দোয়া কামনা করা হবে।

সিলেট প্রতিদিন/এমএ

ফেসবুক পেইজ