কানাইঘাটে ইমরান হত্যা মামলায় দুই জনের ফাঁসির আদেশ
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০১:৩২ অপরাহ্ন

প্রতিদিন ডেস্ক

প্রকাশ ২০২১-১১-২৪ ১১:৪২:০২
কানাইঘাটে ইমরান হত্যা মামলায় দুই জনের ফাঁসির আদেশ

সিলেটের কানাইঘাট উপজেলায় বহুল আলোচিত দর্জি ইমরান হোসেন হত্যা মামালায় দুই আসামীর ফাঁসির আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ ১ম আদলতের বিশেষ ট্রাইবুনাল ২ এর বিচারক।

উল্লেখ্য, কানাইঘাট উপজেলার সোনাপুর গ্রামের বাসিন্দা কানাইঘাট, গোয়াইনঘাট সহ সিলেট জেলার বিভিন্ন উপজেলার প্রাক্তন পোস্ট মাষ্টার আবুবকর এর ছেলে দর্জি ব্যাবসায়ি ইমরান হোসেন। ২০১৬ সালের ১৯সেপ্টেম্বর রাতে কানাইঘাট উপজেলার দুর্গাপুর দক্ষিন নয়াগ্রামের সৌদি প্রবাসি বদরুল ইসলামের স্ত্রী সুহাদা বেগম ও তার নিকটাত্বীয় পরকিয়া প্রেমিক লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির উমর আলীর ছেলে জাহাঙ্গীর ও সুহাদা বেগম এর ছোট ভাই এমরান আহমদ সুহাদা বেগম এর দেবর মাসুম আহমদ, ব্যাবসায়ি ইমরান আহমদকে হত্যা করে সুহাদা বেগম এর স্বামীর বাড়ির পুকুরে লাশ গুম করে রাখে।

পরবর্তীতে ইমরান আহমদের বাবার অভিযোগের পর পুলিশ তল্লাশি চালিয়ে লাশ উদ্ধার করে। দীর্ঘ পাঁচ বছর পর আজ বুধবার দুপর ১টায় সিলেট জেলা ও দায়রা জজ আদালতের বিশেষ ট্রাইবুনাল-২ এর বিজ্ঞ বিচারক এ হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী সুহাদা বেগম ও তার পরকিয়া প্রেমিক জাহাঙ্গীর আহমদকে ফাঁসির আদেশ প্রদান করেন। অপর দুই আসামি এমরান আহমদ ও মাছুম আহমদকে বেকসুর খালাস ঘোসনা করেন। এ রায়ে নিহত ইমরান হোসেনের বাবা আবুবকর কিছুটা সন্তুষ্টি প্রকাশ করেছেনস।

সিলেট প্রতিদিন/এসএএম

ফেসবুক পেইজ