কোম্পানীগঞ্জে উপকারভোগীদের সাথে সূচনার মতবিনিময়
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০১:৩০ অপরাহ্ন

কানাইঘাট প্রতিনিধি

প্রকাশ ২০২১-১১-২৪ ১১:০৫:২৪
কোম্পানীগঞ্জে উপকারভোগীদের সাথে সূচনার মতবিনিময়

সূচনা বাংলাদেশে অপুষ্টির চক্র প্রতিরোধে একটি প্রয়াস ইউকেএইড ও ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে, এফআইভিডিবি সূচনা প্রকল্প কর্তৃক আয়োজিত বুধবার (২৪ নভেম্বর) কোম্পানীগঞ্জ উপজেলার ১নং ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের হল রুমে ইউনিয়ন পর্যায়ের সরকারী-বেসরকারী বিভিন্ন সেবা প্রদানকারীদের সাথে সূচনা উপকারভোগিদের সেবা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ১নং ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও জিসিডিও মো: সাজিদ মিয়া এর সঞ্চালনায় সূচনা প্রকল্পের লক্ষ্য, উদ্দেশ্য ও কার্যক্রম বর্ণনা পূর্বক শুভেচ্ছা বক্তব্য রাখেন এফআইভিডিবি কোম্পানীগঞ্জ সূচনা প্রকল্পের উপজেলা কো-অর্ডিনেটর মো. জালাল উদ্দিন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের সমাজসেবা অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ রবিউল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা জনি রঞ্জন দে, ইসলামপুর পশ্চিম ইউনিয়নের কৃষি উপসহকারী কর্মকর্তা মো: মানিক মিয়া, চৌমুহনী কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি ও কোম্পানীগঞ্জ উপজেলা সিএইচসিপি এসোসিয়েশন এর সভাপতি জিয়াউল হক সেলিম, ইসলামপুর পশ্চিম ইউনিয়নের সচিব মো: নাছির উদ্দিন, পরিবার পরিকল্পনা সহকারী মোছা: নাজমুন নাহার, ইউপি সদস্য মো: কামরুজ্জামান ও সুশীল সমাজ প্রতিনিধি সিরাজুল ইসলাম, আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলার সূচনা প্রকল্পের নিউট্রেশন অফিসার, এফ এফ ও সূচনার উপকারভোগীবৃন্দ।

বক্তাগণ তাদের বক্তব্যে নিজ নিজ দপ্তরের মাঠ পর্যায়ে বিভিন্ন সেবা সমূহ বিস্তারিত ব্যাখা করেন। তারপর নারী ও কিশোরীগণ সেবা গ্রহণে তাদের বিভিন্ন সমস্যা সমূহ তুলে ধরেন এবং তার প্রেক্ষিতে সেবাদানকারীগণ সকল সমস্যা সমাধানের চেষ্টা করবেন বলে আস্বস্ত করেন।

সমাজসেবা কর্মকর্তা জনি রঞ্জন দে বলেন বিভিন্ন সামাজিক ভাতা প্রাপ্তিতে সূচনা প্রকল্পের উপকারভোগীদের অগ্রাধিকার দেওয়া হবে। পরিশেষে উক্ত সভার সভাপতি ও ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন সকলকে অনুরোধ করে বলেন সূচনা প্রকল্পের সকল কার্যক্রমে নিজ নিজ অবস্থান থেকে সার্বিক সহযোগীতা চালিয়ে যাওয়ার জন্য এবং তিনি আরও বলেন সূচনা প্রকল্পের যে কোন কাজে যে কোন সময় প্রয়োজনীয় সহায়তা প্রদান করবেন।

সিলেট প্রতিদিন/এসএএম

ফেসবুক পেইজ