জৈন্তাপুরে প্রচারনায় তুঙ্গে চেয়ারম্যান প্রার্থী তোফায়েল
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০১:২৯ অপরাহ্ন

কানাইঘাট প্রতিনিধি

প্রকাশ ২০২১-১১-২৪ ১০:৫৭:৫০
জৈন্তাপুরে প্রচারনায় তুঙ্গে চেয়ারম্যান প্রার্থী তোফায়েল

আসন্ন জৈন্তাপুর উপজেলার ৩নং চারিকাটা ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে অটোরিক্সা সিএনজি প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েলের ব্যাপক প্রচারনা চলছে। প্রতিদিন সমর্থকদের নিয়ে ইউনিয়নের প্রত্যন্ত এলাকা সহ বিভিন্ন স্থানে অভিরাম প্রচারনা চালিয়ে যাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী শাহ আলম চৌধুরী তোফায়েল।

যেখানে প্রচারনায় যাচ্ছেন ভোটারদের শতষ্ফুর্ত সমর্থন ও সহযোগিতা পাচ্ছেন। নির্বাচনী পথ সভা ও উঠান বৈঠকে ভোটরদের ঢল নামছে।

২৮ নভেম্বর নির্বাচনকে সামনে রেখে বুধবার সন্ধ্যা ৬টায় ইউনিয়নের বৃহত্তর ভিত্রিখেল এলাকাবাসীর উদ্যোগে এক বিরাট নির্বাচনী পথসভা ভিত্রিখেল শাহী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। নির্বাচনী পথ সভায় এলাকার মুরব্বীয়ান, আলেম উলামা, যুবসমাজ, ছাত্র সমাজ সহ সর্বস্তরের ভোটার ও বিভিন্ন দলের শত শত নেতাকর্মীরা উপস্থিত হয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তোফায়েল চৌধুরী প্রতি সমর্থন ব্যক্ত করে বলেন ২৮ নভেম্বরের নির্বাচনে তারা অটোরিক্সা সিএনজি প্রতীকে ভোট দিয়ে সৎযোগ্য ও নিষ্ঠাবান নিরহংকার যাকে সব সময় মানুষের কাছে পাওয়া যায় শাহ আলম চৌধুরীকে পুনরায় তাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন।

চেয়ারম্যান প্রার্থী শাহ আলম চৌধুরী তোফায়েল আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করে বলেন, ইউনিয়নের প্রতিটি প্রান্তের মানুষ দলমতের উর্ধ্বে উঠে তাকে যে ভাবে সমর্থন দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন কোন ষড়যন্ত্র ও মিথ্যাচার অপপ্রচার চালিয়ে তার বিজয় কেউ টেকিয়ে রাখতে পারবে না।

ইউনিয়নের চলমান উন্নয়নের ধারাবাহিকতা সহ শান্তি সম্প্রীতি বজায় রাখতে ২৮ নভেম্বরের নির্বাচনে পুনরায় তাকে অটোরিক্সা প্রতীকে ভোট দেওয়ার জন্য ইউনিয়ন বাসীর প্রতি আহ্বান জানান। নির্বাচনী পথসভায় ভিত্রিখেল গ্রামের মুরব্বীয়ান, যুবসমাজ, আলেম উলামা সহ বিভিন্ন এলাকার মুরব্বীয়ানরা বক্তব্য রাখেন।

সিলেট প্রতিদিন/এসএএম

ফেসবুক পেইজ