সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ছেলের গাড়ি দুর্ঘটনায় নিহত ২
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০১:৪৫ অপরাহ্ন

প্রতিদিন ডেস্ক

প্রকাশ ২০২১-১১-২৩ ১১:১২:০৮
 সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ছেলের গাড়ি দুর্ঘটনায় নিহত ২

সাবেক সেনাপ্রধান আজিজ আহম্মেদের ছেলের গাড়ি দুর্ঘটনায় ২জন নিহত হয়েছেন।

মঙ্গলবার ( ২৩ নভেম্বর ) ভোর ৫টার দিকে রাজধানীর মহাখালীর সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে।  দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান খিলক্ষেত নিকুঞ্জ আবাসিক এলাকার ইলিয়াস আহম্মেদের ছেলে আহম্মেদ রাইয়ান ( ১৯) ও ভাষানটেক থানার ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার কর্নেল অব. ওমর ফারুকের ছেলে মো. ওমর আয়মান।

দুর্ঘটনার সময় সাবেক সেনাপ্রধানের ছেলে স্বাধিন আহমেদ গাড়ি চালাচ্ছিলেন এবং তার সাথে মদ্যপ অবস্থায় তার দুজন মেয়ে বান্ধবীও ছিলেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান। তাদের নাম রাইসা এবং দিয়া।

সূত্রটি জানায়, সাবেক সেনা প্রধান আজিজ আহম্মেদের বখাটে ছেলে স্বাধিনও নেশায় আসক্ত। দুর্ঘটনার সময় তার অন্যান্য সঙ্গীদের মধ্যে মদ্যপায়ী ৫ জন বন্ধু ও ২ জন বান্ধবী ছিলেন। বিভিন্ন মাধ্যমে প্রকাশিত সিসি টিভি ফুটেজে ঘটনার সত্যতা পাওয়া যায়।

আজিজ আহমদের ২য় স্ত্রীর একমাত্র ছেলে স্বাধিন। পিতা মাতার অতি আদরে বখে যাওয়া এই সন্তান   পিতার চাকরিকালে মূর্তিমান আতংক হিসেবে সেনানিবাস এবং সেনানিবাসের বাইরের এলাকায়  সুপরিচিত ছিলেন। স্বাধিন মুলত তার বাবার আস্কারাতেই বেপরোয়া জীবন যাপনে অভ্যস্ত হয়ে ওঠে। রাজধানীর গুলশান ও বনানীর বিভিন্ন নাইট ক্লাবে মিডনাইট পার্টি উদযাপন, মেয়ে আসক্তি, মাদক সেবনসহ, নিষিদ্ধ অসামাজিক নৈশ জীবনে ছিল স্বাধিনের অবাধ বিচরণ। 

মদ্যপ অবস্থায় গাড়ি চালানো ও দুর্ঘটনায় ২ জনের প্রাণহানীর দায়ভার সাবেক সেনাপ্রধানের উশৃঙ্খল ছেলের বলে দাবি করেছেন ভুক্তভোগীরা। তারা এর সুষ্ঠূ বিচার দাবি করছেন। 

সিলেট প্রতিদিন/ইকে

ফেসবুক পেইজ