কুলাউড়ায় মাদ্রাসা ছাত্র তুহিন হত্যাকারী আয়েন আটক
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:০৭ অপরাহ্ন

কুলাউড়া প্রতিনিধি

প্রকাশ ২০২১-১০-২১ ১০:২১:০৭
কুলাউড়ায় মাদ্রাসা ছাত্র তুহিন হত্যাকারী আয়েন আটক

মৌলভীবাজারের কুলাউড়ায় মাদ্রাসা শিক্ষার্থী তুহিন হত্যাকারী আয়েন বাউরি (২০)-কে আটক করেছে কুলাউড়া থানা পুলিশ। আয়ান কমলগঞ্জ ডবলছড়া চা বাগানের মৃত বসুক বাউরির ছেলে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় কমলগঞ্জ ডবলছড়া চা বাগান এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করে পুলিশ । 

জানা যায়, সোমবার (১১ অক্টোবর) রাতে উপজেলার কর্মধা ইউনিয়নে আশরাফুল ইসলাম তুহিন (১৮) নামে এক মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। 

১২ অক্টোবর নিহত তুহিনের বাবা সজ্জাদ আলী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করলে রহস্য উদঘাটন করে আটক করা হয় তাকে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী জানায়, ১১ অক্টোবর রাতে মাদ্রাসা শিক্ষার্থী তুহিন বাড়ির পথে যাওয়ার পথিমধ্যে রাঙ্গিছড়া চা বাগান এলাকায় ধারালো দা নিয়ে ওত পেতে থাকা আয়েন। এসময় তুহিন সামনে আসামাত্র ঘাড়ের পেছনে আঘাত করলে ঘটনাস্থলে তুহিনের মৃত্যু হয়। পরে তুহিনের ব্যবহৃত মোবাইল ও মানিব্যাগ আয়েন নিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন , টাকা ও মোবাইলের জন্য আয়েন দা দিয়ে কুপিয়ে মাদরাসা ছাত্র তুহিনকে হত্যা করে। ঘটনাস্থল থেকে দা উদ্ধার করা হয়। আসামি আয়েন বাউরিকে বুধবার মৌলভীবাজার কোর্টে সোপর্দ করা হয়েছে।

সিলেট প্রতিদিন/এমএ

ফেসবুক পেইজ