জৈন্তাপুরে আবাসিক ভবন থেকে যুবকের লাশ উদ্ধার
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:০৫ অপরাহ্ন

জৈন্তাপুর প্রতিনিধি

প্রকাশ ২০২১-১০-২১ ১২:৫১:৪২
জৈন্তাপুরে আবাসিক ভবন থেকে যুবকের লাশ উদ্ধার

সিলেটের জৈন্তাপুরে একটি আবাসিক ভবন থেকে রবিউল হক রবি (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। 

বুধবার সন্ধ্যায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। সে স্থানীয় পলাসী হোটেল এন্ড রেষ্টুরেন্ট রন্ধন রুমের কর্মচারী ও কুমিল্লা জেলার লাঙ্গলকোর্ট গ্রামের আলী আহমদের ছেলে

জানা যায়, রবিউল হক পলাসী হোটেল এন্ড রেষ্টুরেন্টে বেশ কিছু দিন হতে হোটেলে কর্মচারীর কাজ করে আসছে। ২০ অক্টোবর বুধবার সকাল ১০টায় ডিউটি শেষে হোটেল ভবনের ৩য় তলায় প্রতিদিনের ন্যায় ঘুমাতে যায় রবি। কিন্তু সন্ধ্যা ৬টায় কাজে যোগ না দেওয়ায় অন্যকর্মচারী থাকে ডাকতে তার কোন সাড়া মিলেনি। একপর্যায় উপরের তলার টিনের অংশ দিয়ে গলায় ফাঁস দেখতে পেয়ে হোটেল মালিককে জানায়।

ঘটনার সংবাদ পেয়ে হোটেল মালিক জৈন্তাপুর মডেল থানাকে খরব দেন। খবর পেয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে দরজার পাকার অংশ ভেঙ্গে রুমে প্রবেশ করে ঝুলন্তবস্থায় লাশ উদ্ধার করে। পরে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগির আহমদ সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়না তদন্তের রিপোর্ট আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সিলেট প্রতিদিন/এসএএম

ফেসবুক পেইজ