‘সুখী সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ান’
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:৩৭ অপরাহ্ন

তাহিরপুর প্রতিনিধি

প্রকাশ ২০২১-১০-২০ ০৮:৩৮:২২
‘সুখী সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ান’

মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে। মাদকের ভয়াল থাবা থেকে সমাজকে রক্ষা করার জন্য আপনাদের সবাইকে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসতে হবে। সুখী সমৃদ্ধি বাংলাদেশ ও সুন্দর একটি সমাজ বিনির্মাণ করতে হলে আপনারা সবাই মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ান । আপনাদের এলাকায় মাদক ব্যাবসায়ী যারা আছে তাদের তথ্য দিন সে যত বড় শক্তিশালীই হউক না তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবো। 

মাদকবিরোধী কার্যক্রমটিকে আমরা সামাজিক আন্দোলনে পরিণত করতে চাই। তারই লক্ষ্যে আমাদের আজকের এ মতবিনিময় সভা । এই সামাজিক আন্দোলনে আমরা সমাজের সব স্তরের নাগরিকদের যুক্ত করে মাদকমুক্ত সুখী সমৃদ্ধ দেশ গঠনে ভূমিকা রাখতে পারব বলে বিশ্বাস করি।

বুধবার (২০ অক্টোবর) বিকেলে তাহিরপুর থানা পুলিশের আয়োজনে বিট পুলিশিং সম্পর্কে জনসাধারণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার।

সুনামগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) আবু সাঈদের সভাপতিত্বে ও তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদারের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান কবির, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন, উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ প্রমুখ। 

মতবিনিময় সভায় এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন ও স্থানীয় সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় এলাকার সাধারন মানুষ বিট পুলিশিং সম্পর্কে তাদের মতামত তুলে ধরেন।

সিলেট প্রতিদিন/এমআরএম

ফেসবুক পেইজ