নাজমুলের পর এবার চ্যালেঞ্জ করলেন নাইম
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৩:০৮ অপরাহ্ন

প্রতিদিন প্রতিবেদক

প্রকাশ ২০২১-১০-১৬ ০৬:২৭:১৮
নাজমুলের পর এবার চ্যালেঞ্জ করলেন নাইম

দীর্ঘ অপেক্ষার পর সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে গত  মঙ্গলবার (১২ অক্টোবর)। কমিটি ঘোষণার পর পরই পদ বঞ্চিত একটি গ্রপ এই কমিটি লক্ষ টাকার বাণিজ্যের মাধ্যমে দেয়া হয়েছে এমন গুরুতর অভিযোগ তোলেন। এই কমিটি বাতিলের দাবীতে লাগাতার কর্মসূচি চালিয়ে যাবার ঘোষণা দেন তারা।

তবে, পদ বাণিজ্যের অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে নাজমুল হোসেন। সম্প্রতি একটি টিভি চ্যানেলের সাথে সাক্ষাতকারে তিনি এই অভিযোগ অস্বীকার করে বলেন, পদ বাণিজ্যের অভিযোগ যদি কেউ প্রমাণ করতে পারে তবে তিনি স্বেচ্ছায় পদত্যাগ করবেন।

এদিকে, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হোসেনের চ্যালেঞ্জের পর এবার পদ বাণিজ্যের অভিযোগ অস্বীকার করে চ্যালেঞ্জ করেছেন সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমদ।

তিনি সিলেট প্রতিদিনের সাথে আলাপকালে কমিটি গঠনে পদ বাণিজ্যের অভিযোগ অস্বীকার করে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন, ‘আমি দীর্ঘদিন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। আমরা পারিবারিক ভাবে আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। তিনি বলেন, আমাকে যোগ্যতার বিচারে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য’।

তিনি চ্যালেঞ্জ করে বলেন ‘বাণিজ্যের মাধ্যমে কমিটিতে স্থান নেয়ার অভিযোগ কেউ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় পদ ছেড়ে দিতে আমি প্রস্তুত আছি’। তাছাড়া- যদি তারা তা প্রমাণে ব্যর্থ হন তাহলে যারা এ অভিযোগ তোলেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ারও দাবী জানান  নাইম।

সিলেট প্রতিদিন/এমএনআই

ফেসবুক পেইজ