কানাইঘাটে মিডবার ফুটবল টুনার্মেন্টের উদ্বোধন করলেন পলাশ
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন

কানাইঘাট প্রতিনিধি

প্রকাশ ২০২১-১০-১৩ ০৯:১৭:৪০
কানাইঘাটে মিডবার ফুটবল টুনার্মেন্টের উদ্বোধন করলেন পলাশ

কানাইঘাট পৌরসভার শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে পৌরসভার যুব সমাজের উদ্যোগে ৪র্থ তম মিডবার ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেল ৪টায় মিডবার ফুটবল টূর্নামেন্টের উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও জেলা ক্রিড়া সংস্থার সদস্য মোস্তাক আহমদ পলাশ।

খেলা পরিচালনা কমিটির সভাপতি আখতারুজ্জামান হিমেলের সভাপতিত্বে উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক জুনেদ হাসান জিবানের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জামাল উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন উপজেলা যুবলীগের আহ্বায়ক এনামুল হক, ওয়ার্ডের কাওন্সিলর জাকির হোসেন।

বক্তব্য রাখেন, খেলা পরিচালনা কমিটির সাধারন সম্পাদক আশফাকুর রহমান।

বিপুল সংখ্যক দর্শকদের উপস্থিতিতে প্রধান অতিথির বক্তব্যে মোস্তাক আহমদ বলেন, কানাইঘাটের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিয়ে সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার অত্যন্ত আন্তরিক। তার আন্তরিক প্রচেষ্টায় সরকারি অর্থায়নে উপজেলায় ৬টি মিনি ষ্টেডিয়ামের কাজ সম্পন্নর দিকে। উপজেলা সদরে অবস্থিত শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে যাতে করে বারমাস সবধরনের খেলা-ধুলা হয় তার জন্য ষ্টেডিয়ামকে আধুনিক করা হবে। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে খেলার মাঠ করা হবে যাতে করে কানাইঘাটে ক্রীড়ার ক্ষেত্রে অনেকটা এগিয়ে যেতে পারে। উদ্বোধনীয় খেলায় এমসি একাডেমী সিলেট ও সারি ইলেভেন ব্রাদার্স জৈন্তাপুরের খেলা ১-১ গোলে ড্র হয়।

সিলেট প্রতিদিন/এমআরএম

ফেসবুক পেইজ