কুলাউড়ায় রাতের আঁধারে মাদ্রাসা ছাত্র খু’ন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ন

কুলাউড়া প্রতিনিধি

প্রকাশ ২০২১-১০-১৩ ০১:২৫:০২
কুলাউড়ায় রাতের আঁধারে মাদ্রাসা ছাত্র খু’ন

মৌলভীবাজারের কুলাউড়ায় তুহিন আহমদ (১৫) নামে এক তরুণকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১১ অক্টোবর) রাত ১১ টার দিকে উপজেলার কর্মধা ইউনিয়নের রাঙ্গিছড়া চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

সে স্থানীয় বাবনিয়া হাসিমপুর আলিম মাদারাসায় ৯ম শ্রেণির ছাত্র ও কর্মধা ইউনিয়নের পূর্ব বাবনিয়া গ্রামের সাজ্জাদ আলীর ছেলে।

জানা যায়, উপজেলার রাঙ্গিছড়া চা বাগানের পাশে মনছড়া এলাকায় তুহিনের পিতা সাজ্জাদ আলীর পানজুম সহ বিভিন্ন ফসলাদির বাগান রয়েছে। সেখানে একটি ঘর আছে। সেই বাগান তুহিনের বাবা সাজ্জাদ আলীসহ পরিবারের সদস্যরা দেখভাল করতেন। ঘটনার দিন সোমবার রাতে রাঙ্গিছড়া বাজার থেকে সাজ্জাদ আলীর জন্য খাবার নিয়ে পান জুমে যাবার পথে তুহিনকে দুর্বৃত্তরা ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে বাগানের রাস্তার পাশে ফেলে রেখে যায়।

পরে রাত ১২টার দিকে বাগানের চৌকিদার তছির মিয়া বাগানের ১নম্বর সেক্টরে রাস্তার পাশে তুহিনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। এসময় তিনি বাগানের ম্যানেজারকে অবগত করেন। পরে তৎপর ইউনিয়ন চেয়ারম্যান এম এ রহমান আতিকের মাধ্যমে থানা পুলিশকে অবহিত করা হয়।

খবর পেয়ে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এদিকে এ ঘটনায় কুলাউড়া সদর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের এক ব্যক্তিকে সন্দেহজনকভাবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এব্যাপারে বাবনিয়া হাসিমপুর নিজামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মুফতি আহসান উদ্দিন বলেন, সুষ্টু তদন্তের মাধ্যমে নির্মম এ হত্যাকান্ডের সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

কর্মধা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম এ রহমান আতিক বলেন, এই ঘটনার সাথে যে বা যারা জড়িত তাদের কাউকে যেন ছাড় না পায়। অপরাধীদের শাস্তি নিশ্চিত করে দৃষ্টান্ত স্থাপনের জন্য প্রশাসনের প্রতি দাবি জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলাম।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় ময়না তদন্ত শেষে নিহত তুহিনের লাশ দাফন করা হয়।

সিলেট প্রতিদিন/এসএএম

ফেসবুক পেইজ