জেলার শ্রেষ্ঠ ওসি এমরান হোসেনকে বানিয়াচং মডেল প্রেসক্লাবে সংবর্ধনা
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:২১ পূর্বাহ্ন

বানিয়াচং প্রতিনিধি

প্রকাশ ২০২১-১০-১২ ১০:৪২:৫৮
জেলার শ্রেষ্ঠ ওসি এমরান হোসেনকে বানিয়াচং মডেল প্রেসক্লাবে সংবর্ধনা

অভিন্ন মানদন্ডের আলোকে হবিগঞ্জ জেলায় ২য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন নির্বাচিত হওয়ায় বানিয়াচং মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৭টায় গ্যানিংগঞ্জ বাজারস্থ কার্যালয়ে মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালণায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, সহসভাপতি দেওয়ান শোয়েব রাজা, নির্বাহী সদস্য রায়হান উদ্দিন সুমন ও লিলু আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন বলেন, সংবাদপত্রকে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ বলা হয়। দেশপ্রেমিক সাংবাদিকরা সবসময় সত্য ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা প্রদর্শন করেন। এমনি একটি সংগঠন হচ্ছে বানিয়াচং মডেল প্রেসক্লাব। আমি যতদিন বানিয়াচংয়ে কর্মরত আছি চেষ্টা করে যাব যে কোন মূল্যে আইন শৃঙ্খলা ধরে রাখা। এ ক্ষেত্রে সাংবাদিকরা খুব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। সকল শ্রেণিপেশার মানুষের সহযোগিতায় অন্যায়-অপরাধ দমন করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে পুলিশ। কারণ, জনতাই পুলিশ-পুলিশই জনতা।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ মোঃ আব্দাল মিয়া, দপ্তর সম্পাদক তানজিল হাসান সাগর, নির্বাহী সদস্য শেখ সফিকুল ইসলাম শফিক, আব্দুল মালিক ও শেখ মোঃ আলমগীর প্রমুখ।

সিলেট প্রতিদিন/এসএএম

ফেসবুক পেইজ