সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজের বাসায় হামলা
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন

প্রতিদিন প্রতিবেদক

প্রকাশ ২০২১-১০-১২ ০৭:০৫:০২
সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজের বাসায় হামলা

সিলেটে নবনির্বাচিত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজের বাসায় হামলার চালিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার ( ১২ অক্টোবর ) সন্ধ্যায় তার আম্বরখানা বড়বাজার এলাকার দারুসসালাম মসজিদ সংলগ্ন  বাসায় হামলা চালায় দুর্বৃত্তরা।

প্রসঙ্গতঃ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি মঙ্গলবার সকালে সিলেট জেলা ছাত্রলীগের যে কমিটি অনুমোদন দেন, রাহেল সিরাজ ওই কমিটি সাধারণ সম্পাদক।

কমিটি ঘোষণা নিয়ে দিনভর সিলেটের রাজপথ উত্তপ্ত ছিল। পক্ষে-বিপক্ষে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এরপর বিকেলের দিকে একদল দুর্বৃত্ত রাহেল সিরাজের খোঁজে তার আম্বরখানার ব্যবসা প্রতিষ্ঠানে যায়। সেখানে না পেয়ে জিন্দাবাজারের কাজি অ্যাসপারাগাসে গিয়েও খোঁজ করে। সেখানেও তাকে না পেয়ে তারা ১৫/২০টি মোটরসাইকেল নিয়ে যায় রাহেল সিরাজের আম্বরখানা বড়বাজার এলাকার দরুসসালাম মাদ্রাসা সংলগ্ন বাসায়। সেখানে গিয়েও তারা তাকে খুঁজতে থাকে। সাথে অশ্রাব্য ভাষায় গালাগালও করতে থাকে। এসময় বাসায় অবস্থানরত রাহেল সিরাজের মা, বোন ও শিশুদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

রাহেল সিরাজের বড় ভাই গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রুমেল সিরাজ সিলেট প্রতিদিনকে এসব তথ্য নিশ্চিত করে জানান, এ ব্যাপারে তার বড়ভাইসহ অন্যান্য আত্মীয়স্বজনের সাথে আলাপ করেছেন তিনি। তারা সবাই আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে কথা বলার পরামর্শ দিয়েছেন। এরপর তাদের পরামর্শ নিয়ে প্রয়োজনে আইনী পদক্ষেপ গ্রহণ করা যাবে।

হামলার ঘটনা ঘটলেও এয়ারপোর্ট থানার ওসি ( ভারপ্রাপ্ত কর্মকর্তা) খান মুহাম্মদ মাইনুল জাকির জানান, এ ব্যাপারে তাদের কাছে কোন তথ্য নেই। 

সিলেট প্রতিদিন/ইকে

ফেসবুক পেইজ