তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র কমিটি গঠন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:২২ পূর্বাহ্ন

প্রতিদিন ডেস্ক

প্রকাশ ২০২১-১০-১২ ১২:৪৫:১১
তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র কমিটি গঠন

তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।  সোমবার (১১ অক্টোবর) লন্ডন সময় সন্ধ্যা সাড়ে ৭টায় হোয়াইট চ্যাপেলের বারাকা ইটেরি’র হলরুমে সংগঠনের বিজিএম অনুষ্ঠিত হয়। 

তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সভাপতি মামুন রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে সংশ্লিষ্ট ইউনিয়নের যুক্তরাজ্যে বসবাসরত বিপুল সংখ্যক লোক উপস্থিত ছিলেন। 

পরে নির্বাচন কমিশনার মো.সাদ উদ্দিন তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র ২০২১-২০২৩ সালের বোর্ড অব ডিরেক্টরস ও ২১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটির নাম ঘোষণা করেন। 

নবগঠিত কমিটির সভাপতি আব্দুল আলিম, সহ সভাপতি এমদাদুল হক নওয়াজ, শাজাহান আহমদ মান্নান, মিজান আব্দুল্লাহ চৌধুরী ও আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক জুবের আহমদ, সহ সাধারণ সম্পাদক শামসুল আলম, কোষাধ্যক্ষ মাছুম আল হাবিব, সহ কোষাধ্যক্ষ আবু সাহেদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলতাফ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল ওয়াসিম রিপন, দপ্তর সম্পাদক তারেক আহমদ, বৈদেশিক সম্পাদক ইমরান আহমদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেদওয়ান আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শিব্বির আহমদ। 

এছাড়া কার্যকরি কমিটির সদস্যরা হলেন, সাদ উদ্দিন, বদরুল হক, মামুন রশীদ, নুর উদ্দিন, মুসলিম উদ্দিন, কবির হোসেন।

সিলেট প্রতিদিন/এমএ

ফেসবুক পেইজ