এমইউ স্পিকার্স ক্লাব অফ ইংলিশের আয়োজনে ‘স্টোরি ফেস্ট’ সম্পন্ন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন

প্রতিদিন ডেস্ক

প্রকাশ ২০২১-১০-১১ ০৫:০৪:২৫
এমইউ স্পিকার্স ক্লাব অফ ইংলিশের আয়োজনে ‘স্টোরি ফেস্ট’ সম্পন্ন

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের সংগঠন ‘এমইউ স্পিকার্স ক্লাব অফ ইংলিশ’ এর আয়োজনে ‘স্টোরি ফেস্ট’ শীর্ষক প্রতিযোগিতামূলক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এঅনুষ্ঠানে শিক্ষার্থীরা ইংরেজি ভাষার মাধ্যমে নিজেদের করোনা মহামারীর অভিজ্ঞতা তুলে ধরেন। অনলাইন প্ল্যাটফর্ম জুমে এই আয়োজনের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয় বলে সোমবার (১১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা জানিয়েছে।

জনসংযোগ শাখা জানায়, ‘সিলেকশন রাউন্ড’ থেকে নির্বাচিত ৮ জন ফাইনালিস্ট ফাইনাল রাউন্ডে তাঁদের গল্প উপস্থাপন করেন। ফাইনাল রাউন্ডে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ এবং মানবিক ও সামাজিক অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, বিশেষ অতিথি ছিলেন ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অনিক বিশ্বাস। প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক সানজিদা চৌধুরী, জ্যেষ্ঠ প্রভাষক তাসনুভা তাবাসসুম, মহি উদ্দিন এবং প্রভাষক সৈয়দ নাকিব সাদি।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন জুয়াইরিয়া জুঁই। রিপা শীল ও ফারজানা বেগম যৌথভাবে প্রথম রানার-আপ এবং জামিলা হোসেন দ্বিতীয় রানার-আপ হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

শিক্ষার্থী মাহফুজ ও তিয়ার সঞ্চালনায় ফাইনাল রাউন্ড শুরু হয় ক্লাবের সভাপতি ও বিভেগের জ্যেষ্ঠ প্রভাষক গোলাম রব্বানির সূচনা বক্তব্যের মধ্য দিয়ে। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন এম ইউ স্পিকার্স ক্লাব অফ ইংলিশের জ্যেষ্ঠ সহ-সভাপতি নুরুন্নাহার ডেজি। অনুষ্ঠানে যুক্ত ছিলেন ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. রমা ইসলাম ও জ্যেষ্ঠ প্রভাষক আব্দুল্লাহ আল মাসুদসহ অন্যান্য শিক্ষার্থীরা।

সিলেট প্রতিদিন/এমআরএম

ফেসবুক পেইজ