বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৭:৩৯ অপরাহ্ন

লন্ডন পৌছেছেন রাষ্টপতি আব্দুল হামিদ

লন্ডন পৌছেছেন রাষ্টপতি আব্দুল হামিদ

লন্ডন প্রতিনিধি :: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ চোখের চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে পৌঁঁছেছেন।লন্ডন স্থানীয় সময় বিকাল ৪ ঘটিকায় তিনি সেখানে পৌছান।

এ সময় রাষ্টপতিকে লন্ডনে স্বাগত জানান যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ,সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক,ধ্যাপক আবুল হাসেম, যুগ্ম সাধারণ সম্পাদক নইম উদ্দিন রিয়াজ,আনোয়ারুজ্জামান চৌধুরী, মারুফ চৌধুরী,সম্পাদক মন্ডলীর সদস্য আব্দুল আহাদ চৌধুরী,শাহ শামীম,আসম মিসবাহ,শারব আলী,হাবিবুর রহমান হাবিব,কেদ্রীয় ধর্মবিষয়ক উপ কমিটির অর্থ সম্পাদক আহমদ হাসান,যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধূ, সাধারণ সম্পাদক সেলিম আহমদ খান সহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

রাষ্টপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন জানান লন্ডনের মুরফিল্ড আই হসপিটালে চোখের চিকিৎসা এবং বুপা ক্রমওয়েল হসপিটালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন তিনি। পরে সেখান থেকে জার্মানির ফ্রাঙ্কফুর্টে যাবেন রাষ্ট্রপতি।বুধবার সকাল ৯টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে রাষ্ট্রপতি লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, পররাষ্ট্রমন্ত্রী একে মোমেন বিমানবন্দরে তাকে বিদায় জানান। কূটনৈতিক কোরের ডিন, যুক্তরাজ্য ও জার্মানির দূত, মন্ত্রিপরিষদ সচিব, মুখ্য সচিব, তিন বাহিনীর প্রধান, আইজিপি ও স্বরাষ্ট্র সচিব এ সময় উপস্থিত ছিলেন।

এই সফর শেষে ২৬ মে রাষ্ট্রপতির দেশে ফেরার কথা রয়েছে বলে তার প্রেস সচিব মো. জয়নাল আবেদীন জানান।৭৫ বছর বয়সী আবদুল হামিদ দীর্ঘদিন ধরে গ্লুকোমায় ভুগছেন।

সিলেট প্রতিদিন /এসএল

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24