বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৭:১৮ অপরাহ্ন

শিশুদের ঝগড়ার জের ধরে সন্ত্রাসী হামলা, আহত ৪

শিশুদের ঝগড়ার জের ধরে সন্ত্রাসী হামলা, আহত ৪

শ্রীমঙ্গল প্রতিনিধি ::মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় স্কুল শিক্ষার্থী সহ চারজন আহত হয়েছে।
ঘটনাটি ঘটেছে ১২ মে রবিবার দুপুর ১ টায় শ্রীমঙ্গল সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে সুরভীপাড়া এলাকার জলিলের মায়ের বাসায়।

শিশুদের ঝগড়াঝাটির জেরধরে একই এলাকার ইয়াসমিন আক্তার(২৫)এর নেতৃত্বে রিপন মিয়া(২৩)লিটন মিয়া(৩০) রমজান মিয়া (৩০) কালা মিয়া মিয়া(৩০)সহ এক দল সন্ত্রাসী দেশিয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে সেলিনা বেগমসহ তার দুই মেয়ে উদয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ফাহিমা আক্তার(১৭), রাহিমা আক্তার(১৫)সহ ঘরে থাকা সেলিনা বেগমের বোনকে ছুরি দিয়ে হত্যার চেষ্টা করে। এতে সেলিনা বেগম তার দুই মেয়ে ফাহিমা আক্তার(১৭) রাহিমা আক্তার(১৫) এলোপাতারি ছুরির কোপের আঘাতে গুরুত্ব আহত হয়।

এ ঘটনায় স্থানীরা আহতদের উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত ডাক্তার তাদের সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

সরজমিন গিয়ে দেখা যায়,উপজেলার সুরভীপাড়া এলাকার জলিল মিয়ার মায়ের বাসায় ভাড়াটিয়াদের দুই ছোট ছেলে ও মেয়েদের মাঝে ঝগড়া হয়। এরই জের ধরে সেলিনা বেগম ও ইয়াসমিন আক্তার দুইজনের মধ্যে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন।

একপর্যায়ে ইয়াসমিন আক্তার (২৫) মোবাইল ফোনে সন্ত্রাসীদের ডেকে হামলা চালিয়ে ঘরে থাকা জিনিসপত্র ভাংচুর ও লুটপাট করে ৪০ হাজার টাকার ক্ষতিসাধন করে। এ হামলায় এলাকায় ত্রাস ছড়িয়ে পড়ে। সন্ত্রাসীদের ভয়ে এ সময় এলাকাবাসী কেউ এগিয়ে আসার সাহস পায়নি।

এবিষয়ে শ্রীমঙ্গর থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল ছালেক দুলাল জানান,এ ঘটনায় পুলিশ তদন্ত করে থানায় একটি মামলা হয়েছে।
দোষীদের বিরুদ্ধে খুব দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24