বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৭:১৫ অপরাহ্ন

আগের দিন উচ্ছেদ করলেও পরের দিন দিলেন বৈধতা!

আগের দিন উচ্ছেদ করলেও পরের দিন দিলেন বৈধতা!

সিলেট প্রতিদিন :: উচ্ছেদের একদিন পরই বৈধতা পেল সিলেট নগরীর চৌহাট্টায় রাস্তা দখল করে গড়ে উঠা মাইক্রোবাস স্ট্যান্ডটি। চালকদের অনুরোধের প্রেক্ষিতে ঈদ পর্যন্ত ওই স্ট্যান্ডে ১০টি মাইক্রোবাস রাখার মৌখিক অনুমতি দিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। 

বিষয়টি নিশ্চিত করেছেন সিটি মেয়রের জনসংযোগ কর্মকর্তা সাংবাদিক শাহাব উদ্দিন শিহাব। 

এর আগে মঙ্গলবার মেয়র আরিফের উপস্থিতিতে নগর কর্তৃপক্ষ ও পুলিশের যৌথ অভিযানে নগরীর দীর্ঘদিন ধরে গড়ে উঠা এ অবৈধ স্ট্যান্ডটি উচ্ছেদ করা হয়। 

বুধবারও নগরীর রাস্তায় শৃঙ্খলা ফিরিয়ে আনার লক্ষ্যে সিসিকের অভিযান চলে। মেয়র আরিফুল হক চৌধুরীর উপস্থিতিতে দুপুর থেকে বিকেল পর্যন্ত নগরীর বন্দরবাজার, জিন্দাবাজার ও চৌহাট্টা এলাকায় পরিচালিত এ অভিযানে রাস্তায় অবৈধভাবে পার্কিং করা ৪টি মোটরসাইকেল, ৩টি বাইসাইকেল জব্দ করা হয়। সেই সঙ্গে ফুটপাত ও রাস্তার পাশে থাকা কয়েকটি অবৈধ ব্যবসা প্রতিষ্টান গুড়িয়ে দিয়ে জব্দ করা হয় বিপূল পরিমাণ মালামাল ও আশবাবপত্র।

অভিযান চলাকালে মাইক্রোবাস চালকরা মেয়রের কাছে ঈদ পর্যন্ত চৌহাট্টা-আম্বরখানা সড়কের সিভিল সার্জন অফিসের সামনে অল্প সংখ্যক মাইক্রোবাস রাখার অনুমতি চান। মেয়র আরিফুল হক চৌধুরী মাইক্রোবাস চালকদের সাথে বেশ কিছু সময় কথা বলেন। চালকদের মানবিক দিক বিবেচনা করে ঈদ পর্যন্ত ওই এলাকায় মাত্র ১০টি মাইক্রোবাস ফুটপাতের উপর রাখার অনুমতি প্রদান করেন।

এসময় সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (ট্রাফিক) মো. ফয়সল মাহমুদ, অতিরিক্ত উপ কমিশনার (ট্রাফিক) জ্যোতির্ময় সরকারসহ বিপূল সংখ্যক পুলিশ সদস্য ও সিসিকের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24