সোমবার, ২৪ Jun ২০১৯, ০৫:৫১ অপরাহ্ন

বিশ্বম্ভরপুর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

বিশ্বম্ভরপুর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার শক্তিয়ারখলা গ্রামের হাদিছ মৌলানার ডোবা (পুকুর) থেকে নিখোঁজ মোটরসাইকেল চালক আবুল মিয়ার লাশ উদ্ধার করছে পুলিশ।

আজ বুধবার সকালে ডোবায় লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। নিহত আবুল মিয়া (২৭) তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের চানপুর গ্রামের নিজাম উদ্দিনের পুত্র। লাশের গায়ে আঘাতেরচিহ্ন এবং গলায় রশি দিয়ে ফাঁস লাগানোর চিহ্ন দেখা গেছে।

সূত্র জানায়, সোমবার রাত অনুমান ৯টায় উপজেলার শক্তিয়ারখলা এলাকার কামালের নেতৃত্বে কয়েকজন যুবক মোটরসাইকেল চালক আবুল মিয়াকে আটকে রেখে বেধড়ক মারপিট করে। পরে নিহতের ভাই আবু কালামকে ০১৭১৬৪০৩৫৯৭ নম্বর থেকে ফোন করে অবহিত করে। নিহতের ভাই খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে কামালের কাছে আবুল কোথায় জানতে চাইলে কামাল জানায় আবুল মিয়া দৌড়াইয়া জঙ্গলের দিকে পালিয়ে গেছে।
সোমবার রাত থেকে খোঁজাখুঁজির পর না পেয়ে মঙ্গলবার সকালে বিশ্বম্ভরপুর থানা পুলিশকে অবহিত করলেও পুলিশ কার্যকর পদক্ষেপ নেয়নি বলে নিহতের ভাইয়ের অভিযোগ।

পরে রাত্রে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো.মিজানুর রহমানকে বিষয়টি অবহিত করা হয়। ঘটনার সাথে জড়িত সন্দেহে কামালসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য বিশ্বম্ভরপুর থানায় নিয়ে আসা হয়। ঘটনাস্থল পরিদর্শন করেন সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন।

পুলিশ লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার ওসি মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত ৩জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। আরও কয়েকজনকে নিয়ে আসা হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © 2019 sylhetprotidin24