সোমবার, ২৭ মে ২০১৯, ০১:৩৪ অপরাহ্ন

বার্সেলোনায় ওসমানীনগর বালাগঞ্জ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল

বার্সেলোনায় ওসমানীনগর বালাগঞ্জ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল

কবির আল মাহমুদ, স্পেন :: স্পেনের পর্যটন নগরী বার্সেলোনায় ওসমানীনগর বালাগঞ্জ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন প্রতি বছরের ন্যায় এবারও ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। 

গতকাল  মঙ্গলবার (১৪ই মে) বার্সেলোনার দারুল আমাল জামে মসজিদে অনুষ্ঠিত এই  ইফতার মাহফিলে বার্সেলোনায় বসবাসরত প্রবাসী ওসমানীনগর বালাগঞ্জবাসী ছাড়া ও এ্যাসোসিয়েশনের সদস্যসহ বিভিন্ন শ্রেণির পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ওসমানীনগর বালাগঞ্জ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের সভাপতি শফিউল আলম শফি ও সাধারণ সম্পাদক খালেদ চৌধুরী। ওসমানীনগর বালাগঞ্জ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক খালেদ চৌধুরীর পরিচালনায় আয়োজিত ইফতার পূর্ব আলোচনায় রমজানের তাৎপর্য্য ও ইসলামের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে বয়ান পেষ করেন মাওলানা সুলতান মাহমুদ এবং মাওলানা আজমল ইসলাম সেলিম। এসময় দেশ ও জাতির কল্যাণে শান্তি ও অগ্রগতি কামনা করে দোয়া মোনাজাত করা হয়। 

এ সময় ইফতার মাহফিলে আগত প্রত্যেক দাওয়াতি এবংমুসল্লীদের প্রতি ওসমানীনগর বালাগঞ্জ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ সংগঠনের সভাপতি শফিউল আলম শফি।

সিলেট প্রতিদিন/এসএল

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24