বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৭:২০ অপরাহ্ন

কাল এনটিভিতে ৯০ পর্বে ‘মায়া মসনদ’

কাল এনটিভিতে ৯০ পর্বে ‘মায়া মসনদ’

বিনোদন ডেস্ক : এনটিভিতে আগামীকাল রোববার (১২ মে) রাত ৮টা ২০ মিনিটে রূপকথার গল্প নিয়ে ভার্চুয়াল ফ্যান্টাসি নির্ভর ধারাবাহিক ‘মায়া মসনদে’র ৯০তম পর্ব প্রচার হবে। নাটকটি প্রতি সপ্তাহের রোববার, সোমবার ও মঙ্গলবার প্রচার হচ্ছে। অরিন্দম গুহর গল্প ও চিত্রনাট্য রচনায় নাটকটি পরিচালনা করেছেন এস এম সালাউদ্দীন।

ধারাবাহিকটির পর্ব পরিচালনা করেছেন আতিকুর রহমান বেলাল এবং দৃশ্য পরিচালনায় আছেন মাকসুদুল ইমু। অভিনয় করেছেন- সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, অবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, ইলোরা গহর, শম্পা রেজা প্রমুখ।

‘মসনদ মানে আধিপত্য, কর্তৃত্ব, প্রভাব ও ক্ষমতা। হয়তো এ কারণেই যখন ঈশাণ বাংলার সুলতান আর্সনাল তার রাজ্যের দায়িত্বভার ত্যাগ করতে প্রস্তুত হন, তখন তার জ্যেষ্ঠপুত্র আথিয়ার কৌশলে অন্য দুই ভাই দাবির ও ফাহিমের কাছ থেকে ছিনিয়ে নেয় সেই মসনদ। কিন্তু চরম মানসিক দ্বন্দ্বের মুখোমুখি হতে হয় তাকে। একদিকে যখন আথিয়ারের ছোট ভাই ফাহিম প্রস্তুত হয় মসনদ ছিনিয়ে নেওয়ার জন্য। তখন অন্যদিকে মসনদের অন্যতম শত্রু হয়ে দাঁড়ায় দাবিরের কন্যা। ভবিষ্যতের এই শত্রুর হাত থেকে মসনদ রক্ষা করতে দাবির ও তার স্ত্রীর উপর চরম আঘাত হানতে প্রস্তুত হয় আথিয়ার। কিন্তু এক অদ্ভুত মায়াজালের টানে দাবিরের দুই কন্যা তাদের জন্মের পূর্বেই পৃথিবী থেকে বিচ্ছিন্ন হয়ে চলে যায় দুই ভিন্ন জীব বলয়ে।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24