বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৭:১৫ অপরাহ্ন

কানাইঘাট বুধবারী বাজার মসজিদ পুড়ে ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সাধিত

কানাইঘাট বুধবারী বাজার মসজিদ পুড়ে ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সাধিত

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাট লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির বুধবারী বাজার মসজিদ সম্পূর্ণ পুড়ে গিয়ে অনুমানিক ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন পল্লী বিদ্যুতের ঘন ঘন লোডশেডিংয়ের ত্রুটির কারনে বৈদ্যুতিক লাইন থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

জানা যায় গত সোমবার মধ্য রাত দেড়টার দিকে হঠাৎ করে বুধবারী বাজার পাকা টিনশেডের মসজিদে আগুন ছড়িয়ে পড়ে। আগুনে মসজিদের পাকা দেওয়াল বিধ্বস্ত, সমস্ত টিন সহ ১১ টি ফ্যান, এক সেট মাইক, কার্পেট, একটি সৌর প্যানেল ও ধর্মীয় বই-পুস্তক সম্পূর্ণ পুড়ে গিয়ে অনুমানিক ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়। বৈদ্যুতিক ত্রুটির কারনে মসজিদে আগুন লেগেছে বলে এলাকার সবাই জানিয়েছেন। তাদের অভিযোগ ঘটনার দিন পল্লী বিদ্যুতের সীমাহীন লোডশেডিং হয়। যার ফলে বৈদ্যুতিক ত্রুটির কারনে মসজিদে আগুনের সূত্রপাত ঘটেছে। ঘটনার একদিন পর কানাইঘাট পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের লাইনম্যানরা দূর্ঘটনাস্থলে যান।

তবে পল্লীবিদ্যুৎ কর্র্তৃপক্ষ বিদ্যুতের কারনে মসজিদে আগুনের সূত্রপাত হয়েছে কি না? এব্যাপারে তারা নিশ্চিত নয়। বাজারের ব্যবসায়ীরা ক্ষোভ প্রকাশ করে বলেছেন মসজিদটি সম্পূর্ণ পুড়ে যাওয়ার কারনে তারা নামাজ আদায় করতে পারছেন না। বিদ্যুত ত্রুটির কারনে মসজিদের আগুন লেগেছে কি না বিষয়টি তদন্ত করে দেখার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন।

প্রতিদিন/টিআর

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24